নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
যারা দলের নাম ভাঙিয়ে জমিদখল ও চাঁদাবাজি করে তাদেরকে সংশোধন হতে নির্দেশ: তথ্যমন্ত্রী 

যারা দলের নাম ভাঙিয়ে জমিদখল ও চাঁদাবাজি করে তাদেরকে সংশোধন হতে নির্দেশ: তথ্যমন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক:
যারা দলের নাম ভাঙিয়ে মানুষকে কষ্ট দেয়, চোখ রাঙায়, জমিদখল ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করে তাদেরকে সংশোধন হওয়ার জন্য একমাসের সময়সীমা বেঁধে দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবেন বলে কঠোর হুঁশিয়ারি দেন তিনি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে নিজ সংসদীয় এলাকা রাঙ্গুনিয়ার রাজানগর আরএবিএম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই আল্টিমেটাম দেন।

রাঙ্গুনিয়ার নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি জানি দলের নাম ভাঙিয়ে কারা মাদক ব্যবসা, জমিদখল ও চাঁদাবাজির সাথে জড়িত। আমি তাদের নাম বলবো না। তাদেরকে দ্ব্যর্থহীনভাবে বলতে চাই, আপনারা সংশোধন হয়ে যান, না হয় কঠোর ব্যবস্থা গ্রহণ করতে আমি বাধ্য হবো।

তিনি বলেন, শরীরের কোনো অংশে পঁচন ধরলে সেই অংশটি কেটে ফেলতে হয়। আমরাও সেই পঁচা অংশ রাখবো না। কেটে ফেলবো। এসময় তিনি দলের নাম ভাঙিয়ে যারা অপকর্ম করছেন, তাদেরকে সুপথে ফিরে আসার জন্য একমাস সময়সীমা বেঁধে দেন। এই সময়ের মধ্যে সংশোধন না হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ঘোষণা দেন হাছান মাহমুদ।

ড. হাছান মাহমুদ বলেন, সব স্কুলেরই অবকাঠামোগত উন্নয়ন প্রয়োজন। কিন্তু শুধু সুন্দর অবকাঠামো স্কুলের মান বোঝায় না। স্কুলের মান নির্ণয়ের ক্ষেত্রে স্কুলে কতটুকু নৈতিকতা, দেশাত্মবোধ, মানুষের প্রতি মমত্ববোধ, সহমর্মিতা, গুরুজনদের প্রতি কর্তব্যবোধ শিক্ষা দেওয়া হয় এবং মেধা, মূল্যবোধ এবং দেশাত্মবোধের সাথে শিক্ষার্থীদের সমন্বয় কার্যক্রম আছে কিনা সেটিও বিবেচনায় নিতে হবে।

রাঙ্গুনিয়ার সংসদ সদস্য সম্প্রচারমন্ত্রী বলেন, ‘আমি ঠিক করেছি আমি চিঠি দিয়ে শিক্ষা মন্ত্রণালয় ও বোর্ডগুলোতে এটি জানাবো যে, শুধুমাত্র ভাল রেজাল্ট ভাল মানুষ তৈরি করে না। এমন একটি স্কুল কিংবা বিদ্যানিকেতন চাই, যেখানে ঠিক মানুষ তৈরি করে, যার আত্মকেন্দ্রিকতা, স্বার্থপরতা থাকবে না। মেধা, মূল্যবোধ, মমত্ববোধ, দেশাত্মবোধের সমন্বয়ে ভাল মানুষ তৈরি করবে, এমন শিক্ষা প্রতিষ্ঠান আমরা চাই৷’

বিদ্যালয়ের বর্ষপূর্তি উদযাপন কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, উপজেলা নির্বাহী অফিসার আতাউল গনি ওসমানী প্রমুখ।

যারা দলের নাম ভাঙিয়ে জমিদখল ও চাঁদাবাজি করে তাদেরকে সংশোধন হতে নির্দেশ: তথ্যমন্ত্রী

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com